দুর্নীতির অভিযোগ

ফেনী পৌরসভার দুই কর্মকর্তা বরখাস্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:৪৯ এএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

জন্মনিবন্ধন তৈরি, হোল্ডিং ট্যাক্স নিয়ে অনিয়ম-দুর্নীতির অভিযোগে ফেনী পৌরসভায় দুই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে পৌরমেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের বরখাস্তের কথা জানানো হয়।

তারা হলেন- স্যানেটারি ইন্সপেক্টর কৃষ্ণময় বণিক ও কর নির্ধারক নুরুল হুদা।

মেয়র স্বপন মিয়াজী জানান, জন্মনিবন্ধন তৈরি ও সংশোধনের জন্য বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা আদায় করেন কৃষ্ণময় বণিক। একইভাবে হোল্ডিং ট্যাক্স কমিয়ে টাকা নানা কৌশলে আদায় করতেন নুরুল হুদা। তাদের বিরুদ্ধে একাধিক ব্যক্তির কাছ থেকে এ ধরনের অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়া গেছে। একপর্যায়ে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়।

তিনি আরও বলেন, নাগরিক সেবা দিতে পৌরসভার পক্ষ থেকে একের পর এক জনহিতকর উদ্যোগ নেয়া হচ্ছে। কতিপয় ব্যক্তির কর্মকাণ্ডে এসব উদ্যোগ ভেস্তে যাবে এটা হবে না। পৌরসভার নাম ভাঙ্গিয়ে সাধারণ মানুষকে হয়রানি করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

আবদুল্লাহ আল-মামুন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।