যশোরের বাগআঁচড়ায় ৩ ক্লিনিক সিলগালা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৯:০১ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

যশোরের শার্শার বাগআঁচড়ায় তিনটি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছে স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিনিধি দল।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সালামের নেতৃত্বে অভিযান চালিয়ে এসব ক্লিনিক ও হাসপাতাল সিলগালা করা হয়।

এ বিষয়ে আব্দুস সালাম জাগো নিউজকে বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের ১০টি নির্দেশনার একটিও যথাযথ না পাওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে শার্শা উপজেলায় বাগআঁচড়াতে অবস্থিত জনসেবা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, আল-মাদিনা হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, বাগআঁচড়া নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের অপারেশন থিয়েটার ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছি।

যশোরের বাগআঁচড়ায় ৩ ক্লিনিক সিলগালা

তিনি আরও বলেন, এ প্রতিষ্ঠানগুলোকে নিদের্শনা পূরণ ও অনিয়ম গুলো সংশোধন করতে বলা হয়েছে। এছাড়া অধিদপ্তরের নির্দেশনাগুলো ফলো করে এবং যথাযথ প্রয়োগ করে আমাদের জানাতে বলেছি। এগুলোর সঠিক প্রয়োগ সাপেক্ষে পরবর্তীতে প্রতিষ্ঠানগুলো খুলে দেওয়া হবে।

এর আগে বিভিন্ন অনিয়মের অভিযোগে দুটি অভিযানে শার্শা উপজেলার নাভারণের পাঁচটি ক্লিনিক বন্ধ ঘোষণা করে স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিনিধি দল।

মো. জামাল হোসেন/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।