শেখ হাসিনা সরণির আন্ডারপাসে পিকনিকের বাস আটকে নিহত ১, আহত ২২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ০২ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল শেখ হাসিনা সরণির আন্ডারপাসে পিকনিকের বাস আটকে নিখিল (১২) নামে এক শিশু নিহত হয়েছে। সেই সঙ্গে আহত হয়েছেন নারী ও শিশুসহ আরও অন্তত ২২ জন।

শনিবার (২ মার্চ) সকালে পূর্বাচল ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনের সার্ভিস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হতাহত সবাই তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন নারায়ণগঞ্জ শাখার কর্মচারী ও তাদের পরিবারের সদস্য।

নিহত শিশুটি সে তিতাস গ্যাস কর্মচারী নিলুফা ইয়াসমিনের ছেলে। এই ঘটনায় নিলুফাও আহত হয়েছেন। সেই সাথে আহতদের মধ্যে ১২ জন রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও ১০ জন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

শেখ হাসিনা সরণিতে আন্ডারপাসের ছাদে পিকনিক বাসের ধাক্কা, আহত ২০

আহত অন্যরা হলেন নিশু মনি (১৭), শাকিল আলমগীর (৫০), তানিয়া আক্তার (৪০), শ্যামা (৩৫), সুরাইয়া (২৫), অর্পনা বিশ্বাস (২০), সুমাইয়া জাহান (৩৫), চমক (২১), মনোয়ার হোসেন (৫৮) প্রীতি (২৩), শ্রাবন্তী (১২), ইতি (৩৮), মোঃ নজরুল ইসলাম (৩৫), বলহরী (১৯), মদিনা সরকার (২৫), সুমাইয়া আক্তার (২৪) রাদ (১০) শরীফুল আসাদ (৪০) হুমাইরা বেগম (৫৮) ও জাহানারা (৪৫)।

তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশনের নারায়ণগঞ্জের ডিজিএম প্রকৌশলী মামুন আর রশীদ বলেন, তিতাস গ্যাস কর্মচারীরা তাদের পরিবারের সদস্যদের নিয়ে রূপগঞ্জের একটি পার্কে বার্ষিক বনভোজনে যাচ্ছিল। এসময় বনভোজনের একটি দোতলা বাস শেখ হাসিনা সরণির আন্ডারপাসে আটকে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে। পরে পূর্বাচল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশুর মৃত্যু হয়।

পূর্বাচল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত বলেন, সড়কটি শেখ হাসিনা সরণির একটি সার্ভিস সড়ক ছিলো। এ সড়কটি দোতলা বাস চলাচলের জন্য নয়। চালক ভুল করে সড়কটিতে উঠে যায় এবং বেপরোয়া গতিতে গাড়ি চালায়। এতে আন্ডারপাসের ছাদে গাড়িটি আটকে গিয়ে হতাহতের ঘটনা ঘটে।

 

মোবাশ্বির শ্রাবণ/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।