নারায়ণগঞ্জ

রেস্তোরাঁয় আপত্তিকর অবস্থায় ১০ জোড়া প্রেমিক-প্রেমিকা আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ০৩ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারের পৌর বাজার এলাকার দারুচিনি ভূতের আড্ডা নামের একটি রেস্তোরাঁয় অভিযান চালিয়ে ১০ জোড়া প্রেমিক-প্রেমিকাকে আটক করা হয়েছে। পরে মুচলেকা দিয়ে অভিভাবকদের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়।

রোববার (৩ মার্চ) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহাম্মেদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহাম্মেদ বলেন, ‘আমাদের কাছে অনেকদিন ধরেই অভিযোগ ছিল রেস্তোরাঁটিতে স্কুল-কলেজপড়ুয়া বখাটে ছাত্রছাত্রীরা স্কুল-কলেজ ফাঁকি দিয়ে আপত্তিকর অবস্থায় আড্ডায় লিপ্ত হয়। এ রেস্তোরাঁয় বিশেষ ব্যবস্থা থাকায় তারা ছাড়াও এলাকার বখাটে ছেলেমেয়েরা প্রতিনিয়ত আড্ডা ও অসামাজিক কাজে লিপ্ত হয়। আজ অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় কয়েকজন প্রেমিক-প্রেমিকাকে আটক করা হয়েছে।’

তিনি আরও বলেন, শিক্ষার্থীরা ছাড়াও রেস্তোরাঁর চার স্টাফকে আটক করে উপজেলা প্রশাসনের জিম্মায় নেওয়া হয়। পরে মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।