ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ মাদকাসক্তের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ০৫ মার্চ ২০২৪

মাদকসহ হাতে-নাতে ধরা পড়া ফেনীর দুই মাদকাসক্তকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে জেলার দাগনভূঞা ও ছাগলনাইয়াতে অভিযান চালিয়ে বিভিন্ন মেয়াদে তাদেরকে কারাদণ্ড দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে ফেনীর দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিবেদিতা চাকমা ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোজাম্মেল হকের নেতৃত্বে গঠিত ট্রাস্কফোর্স আলাইয়ারপুর গ্রামে খেজুর গাছতলা নামক স্থানে অভিযান চালান।

এসময় গ্রামের আবু তাহেরের ছেলে আবুল বশর রাজীবকে (৩৩) ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক নিবেদিতা চাকমা আটক রাজীবকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

এর আগে সোমবার বিকেলে ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম কমলের ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক আবু তাহেরের নেতৃত্বে মাদক বিরোধী ট্রাস্কফোর্স উপজেলার ছয়ঘরিয়া গ্রামে অভিযান চালান।

এসময় শিকারী বাড়ীর আমির হোসেনের ছেলে নজরুল ইসলাম বশীর (৩৩) কে ছোলাই মদসহ আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক সাইফুল ইসলাম কমল মাদকাসক্ত বশীরকে সাত দিনের কারাদণ্ড দেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোজাম্মেল হক অভিযান ও কারাদণ্ডের তথ্য নিশ্চিত করে জানান, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

আবদুল্লাহ আল-মামুন/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।