মাদারীপুরে প্রবাসীর বাড়িতে লুটপাটের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ০৩ এপ্রিল ২০২৪

মাদারীপুরের ডাসারে প্রতিবেশির বিরুদ্ধে এক প্রবাসীর বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

বুুধবার (৩ এপ্রিল) ভোরে ডাসার উপজেলার বালিগ্রাম ইউনিয়নের আটিপাড়া গ্রামের ইতালি প্রবাসী সিফাত ঢালীর বাড়িতে এ ঘটনা ঘটে।তিনি ওই গ্রামের সামচুল হক ঢালীর ছেলে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, প্রবাসী সিফাত ঢালীর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রতিবেশি তারাই ঢালীর ছেলে ফরহাদ ঢালীর জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে জেলা আদালতে একটি দেওয়ানী মামলাও চলমান।

এরই জের ধরে ভোরে সিফাত ঢালীর বাড়িতে দলবল নিয়ে হামলা করেন প্রতিবেশি ফরহাদ ঢালী। এসময় দুটি বসতঘরে ভাঙচুর ও নগদ টাকা, সোনার অলংকার ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

মাদারীপুরে প্রবাসীর বাড়িতে লুটপাটের অভিযোগ

এদিকে ঘটনার পর থেকে প্রতিবেশি ফরহাদ ঢালীসহ অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শফিকুল ইসলাম বলেন, জমি নিয়ে বিরোধের জেরে প্রবাসীর বাড়িতে হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। যারা এ ঘটনার সঙেগ জড়িত তাদের ধরতে পুলিশ কাজ করছে। এছাড়াও এলাকায় পুলিশের টহল বাড়ানো হয়েছে।

আয়শা সিদ্দিকা আকাশী/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।