বগুড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে জেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ০৩ এপ্রিল ২০২৪

বগুড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত সাত ফল ব্যবসায়ীদের এক লাখ ৪০ টাকা আর্থিক সহযোগিতা দিয়েছে জেলা প্রশাসন।

বুধবার (৩ মার্চ) কার্যালয়ের সভা কক্ষে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের হাতে ২০ হাজার টাকা করে তুলে দেন জেলা প্রশাসক সাইফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেজবাহুল করীম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আফসানা ইয়াসমিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফিরোজা পারভীন ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল কবীর প্রমুখ।

বগুড়া জেলা প্রশাসক সাইফুল ইসলাম বলেন, যেকোনো দুর্যোগে প্রশাসন মানবিক সহায়তা প্রদানসহ অন্যান্য সব কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ নিবে। এসময় অগ্নিকাণ্ডের মতো দুর্যোগ মোকাবেলায় সংশ্লিষ্ট সবাইকে আরও সচেতন ও সতর্ক হওয়ার জন্য আহবান জানান তিনি।

আর্থিক সহায়তা পাওয়ার পর ফল ব্যবসায়ী সেকেন্দার আলী বলেন, টাকাটা বড় নয়, সরকার যে পাশে দাঁড়িয়েছে এটাই সবচেয়ে বড় বিষয়। আমরা সবাই খুশি ও আনন্দিত।

এর আগে গত ২৩ মার্চ দিনগত রাত ১টার দিকে শহরের সাতমাথা ফলপট্টিতে আগুনে সব দোকান ভষ্মীভূত হয়। দোকানগুলোতে লাখ লাখ টাকার মালামাল ও নগদ অর্থ পুড়ে ছাই হয়ে যায়৷

এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।