মহাসড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১১:৪৭ এএম, ১৪ এপ্রিল ২০২৪

নড়াইল সদর উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তপু ঘোষ (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার নড়াইল-যশোর মহাসড়কের মূলদাইড় ঘোষবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তপু ঘোষ সদর উপজেলার মূলদাইড় গ্রামের সঞ্জিত ঘোষের ছেলে।

দুর্ঘটনায় আহতরা হলেন- মুলদাইড় গ্রামের সমীর ঘোষের ছেলে সঞ্জয় ঘোষ। যশোরের অভয়নগর থানার শংকরপাশা গ্রামের মাহবুব আলমের ছেলে আয়াদ ও তালতলা গ্রামের তানভির জিহাদ।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় গ্রামের বাড়ি মূলদাইড় থেকে প্রতিবেশী সঞ্জয় ঘোষের সঙ্গে নড়াইলে আসছিলেন তপু। তারা নড়াইল-যশোর মহাসড়কে ওঠার পর লোহাগড়া থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান তপু। এছাড়া গুরুতর আহত হন তপুর প্রতিবেশী সঞ্জয় ঘোষ ও অন্য মোটরসাইকেলে থাকা দুজন। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেন, দুটি মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় আরও তিনজন আহত হয়েছেন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাফিজুল নিলু/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।