ভাড়া বাসায় ঝুলছিল কলেজছাত্রীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ১৭ এপ্রিল ২০২৪
প্রতীকী ছবি

চাঁদপুর শহরের নাজিরপাড়া এলাকার একটি ফ্ল্যাট থেকে সুমাইয়া আক্তার (২১) নামের কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দিনগত রাতে নাজিরপাড়া এলাকার ইউসুফ ভিলার চারতলার ফ্ল্যাটের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়।

সুমাইয়া আক্তার চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার নিপু কাজীর স্ত্রী। তিনি শহরের পুরান বাজার ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

স্থানীয়রা জানান, দুই বছর আগে চাঁদপুর সদর উপজেলার তরপুচন্ডী ইউনিয়নের কাঠেরপুল এলাকার শাহজাহান কাজীর ছেলে নিপু কাজীর সঙ্গে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। তবে বিয়ের পর থেকে শাশুড়ির সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছিল না। এ অবস্থায় সুমাইয়া তার পাঁচ বান্ধবীসহ নাজিরপাড়ায় ফ্ল্যাট ভাড়া নিয়ে একসঙ্গে থেকে পড়াশোনা চালিয়ে যাচ্ছিলেন।

ঈদে সবাই বাড়িতে যান। সুমাইয়া শ্বশুরবাড়িতে যান। রোববার (১৪ এপ্রিল) শাশুড়ির সঙ্গে ঝগড়া হলে তিনি নাজিরপাড়ায় ভাড়া বাসায় এসে দরজা আটকে দেন। পরে ফ্যানের সঙ্গে রশি লাগিয়ে আত্মহত্যা করেন বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

পরে বাড়ির মালিক বাসা থেকে দুর্গন্ধ পেয়ে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে জানান। রাতে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম ফোর্স নিয়ে গিয়ে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করেন।

চাঁদপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক মীর বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

শরীফুল ইসলাম/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।