ফুলশয্যার পর থেকেই পলাতক স্বামী, শ্বশুরবাড়িতে নববধূর অবস্থান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:৪০ পিএম, ১৭ এপ্রিল ২০২৪

ফরিদপুরের সালথায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে শ্বশুরবাড়িতে অবস্থান করছেন এক নববধূ। এ ঘটনার পর পালিয়েছেন স্বামীসহ বাড়ির লোকজন।

বুধবার (১৭ এপ্রিল) সকাল ৭টা থেকে উপজেলার বল্লভদী ইউনিয়নের পূর্বফুলবাড়িয়া গ্রামে অবস্থান করছেন ওই তরুণী।

এলাকাবাসী, নববধূর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, পূর্বফুলবাড়িয়া গ্রামের দুলাল শেখের ছেলে নিশাত শেখের (২৩) সঙ্গে ৯ মাস প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। পরে ছেলের অভিভাবকের সম্মতি ছাড়াই গত ৯ এপ্রিল বিয়ে করেন তারা। ফুলশয্যার রাত কাটিয়েই পালিয়ে যান স্বামী নিশাত। পরে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। এ অবস্থায় বুধবার সকালে স্বামীর বাড়িতে অবস্থান নেন নববধূ।

ভুক্তভোগী নববধূ (১৯) বলেন, ‘নিশাতের সঙ্গে আমার ফেসবুকে পরিচয়। পরে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে আমাদের বাড়িতে নিয়মিত যাওয়া-আসা করতো। গত ৯ এপ্রিল তার সম্মতিতে আমাদের বাড়িতে বিয়ে হয়। সে আমার সঙ্গে রাতযাপন করে সকালে পালিয়ে চলে আসে। পরে এক সপ্তাহ পার হলেও আমার সঙ্গে বা আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করেনি। এজন্য আমি স্বামীর বাড়িতে চলে এসেছি।’

তিনি আরও বলেন, ‘আমি এখানে আসার পর বাড়ির সবাই পালিয়েছেন। স্ত্রীর স্বীকৃতি না দিলে আমার আত্মহত্যা ছাড়া উপায় নেই।’

পলাতক থাকায় নিশাত শেখ ও তার পরিবারের বক্তব্য পাওয়া যায়নি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, খোঁজ নিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানতে চাইলে সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনিচুর রহমান বালী বলেন, বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এন কে বি নয়ন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।