ছুটি শেষে ঢাকায় ফেরার পথে নিখোঁজ স্কুলছাত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:৪২ এএম, ২০ এপ্রিল ২০২৪

ঈদের ছুটিতে পরিবারের সঙ্গে ঢাকা থেকে লক্ষ্মীপুরে গ্রামের বাড়িতে আসে হোসনে মোবারক আলিফ নামে এক স্কুলছাত্র। তবে ছুটি শেষে ফেরার পথে নিখোঁজ হয় সে। শুক্রবার (১৯ এপ্রিল) রাতে এ ঘটনায় সদর মডেল থানায় নিখোঁজ ডায়রি করা হয়।

এর আগে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকার বাসা থেকে আলিফ ঢাকার উদ্দেশে বের হয়। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে।

আলিফ ঢাকার শ্যামলী বাদশা ফয়সাল ইনস্টিটিউটের দশম শ্রেণির ছাত্র। সে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের আব্দুল জব্বার ভূঁইয়া বাড়ির আক্তার হোসেন ভূঁইয়ার ছেলে। তবে তারা লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকায় এন আর টাওয়ারে বসবাস করছেন।

আলিফের ফুপা জাকির হোসেন ভূঁইয়া আজাদ জানান, ঈদের ছুটি শেষে ব্যাগ গুছিয়ে আলিফ ঢাকার উদ্দেশে বের হয়। তার কাছে একটা মোবাইল ছিল। ১৮ এপ্রিল দিবাগত রাত ৪টা পর্যন্ত মোবাইলটি খোলা ছিল। এরপর থেকে সেটি বন্ধ পাওয়া যাচ্ছে। তারও কোনো খোঁজ মিলছে না। আমরা তার সন্ধানে থানায় নিখোঁজ ডায়রি করেছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, স্কুলছাত্র নিখোঁজের ঘটনায় পরিবার থানায় জিডি করেছে। তার সন্ধান পেতে পুলিশ কাজ করছে।

কাজল কায়েস/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।