চাঁপাইনবাবগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ১০:০৮ পিএম, ২০ এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বালুবাহী ট্রাক্টর যাতায়াতে বাধা দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্যে আহত নুহু আলী (৪২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে থাকা অবস্থায় মারা যান তিনি।

এর আগে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) উপজেলার ঠুঠাপাড়ায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় সমির মেম্বারের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে নুহু আলীকে গুরুতর জখম করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বালুবাহী ট্রাক্টর যাতায়াতে বাধা দেওয়ায় বৃস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ধাওয়া-পাল্টা ধাওয়ায় নুহুসহ প্রায় উভয় পক্ষের প্রায় ২০ জন আহত হন।

আহতরা হলেন- মাহিদুর রহমান (২৫), গোলাম আলি (৫০), মিঠন আলি (২০), কালু (১২), অসিম (২৬), তাবজুল হোসেন (৬০), এনামুল হক (৫৫), কামাল (৩২), খাইরুল ইসলাম (৩০), জসিম উদ্দিন, রাজ্জাক উদ্দিন ও তারেক মনোয়ার। এছাড়া উভয় পক্ষের প্রায় সাতটি বাড়িতে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে তার ছেলে অসিম উদ্দিন জাগো নিউজকে বলেন, বৃহস্পতিবার সমির মেম্বারের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে আমার বাবাকে গুরুতর জখম করে। ওইদিনই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি তাকে করা হয়। আজ দুপুরে আব্বা মারা গেছেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সোহান মাহমুদ/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।