১৭ দিনেও খোঁজ মেলেনি ব্যবস্থাপক শ্রীকান্তের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০২:৫১ পিএম, ২১ এপ্রিল ২০২৪

পূবালী ব্যাংক পিএলসি চাঁদপুর নতুন বাজার শাখার ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দীর খোঁজ মেলেনি ১৭ দিনেও। ব্যাংক কর্তৃপক্ষ ও আইন শৃঙ্খলা বাহিনী অনুসন্ধান কার্যক্রম অব্যাহত রেখেছে। এছাড়া ব্যাংকের এ শাখার আট কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

রোববার (২১ এপ্রিল) সকালে এ শাখায় যোগদান করেছেন ব্যবস্থাপকসহ আট কর্মকর্তা। তারা সকাল থেকেই গ্রাহক সেবা চালিয়ে যাচ্ছেন।

এর আগে গত ৪ এপ্রিল বিকাল ৩টায় ব্যাংকের শাখা ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দী ব্যাংক থেকে নিখোঁজ হন। এই ঘটনায় গত ৯ এপ্রিল ব্যাংকের দায়িত্বরত ব্যবস্থাপক মো. হুমায়ুন কবির পূর্বববর্তী ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দী নিখোঁজ মর্মে চাঁদপুর সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। শ্রীকান্ত নন্দী গ্রাহকের ৫ কোটি টাকা নিয়ে লাপাত্তা হন।

ব্যাংকের বর্তমান ব্যবস্থাপক রাসেল আহম্মদ বলেন, এখন পর্যন্ত সাবেক ব্যবস্থাপক শ্রীকান্ত নন্দীর খোঁজ মেলেনি। ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অডিট কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য এ শাখার আট কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এ শাখায় আমিসহ আটজন রোববার থেকে নতুনভাবে গ্রাহক সেবা দিচ্ছি। শ্রীকান্তের ঘটনাটি ব্যাংকের পরিচালনা পর্ষদ দেখছেন। আশা করছি গ্রাহকদের সেবা ও সুরক্ষা আগের মতই থাকবে।

শরীফুল ইসলাম/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।