নাটোর

মনোনয়নপত্র প্রত্যাহার করলেন প্রতিমন্ত্রীর শ্যালক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:২১ পিএম, ২১ এপ্রিল ২০২৪

অবশেষে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক লুৎফুল হাবিব রুবেল। রোববার (২১ এপ্রিল) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখের কাছে তার পক্ষে প্রত্যাহারপত্র জমা দেন তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মিনহাজ উদ্দিন।

প্রত্যাহার পত্রে জানানো হয়, ‘আমি মো. লুৎফুল হাবীব সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করি। কিন্তু আমার ব্যক্তিগত এবং পারিবারিক কারণে নির্বাচন করা সম্ভব নয়। এমতাবস্থায় আমার জমা দেওয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের মনোনয়নপত্রটি প্রত্যাহার পূর্বক আমাকে উক্ত নির্বাচন হতে সরে দাঁড়ানোর সুযোগ করে দিতে মর্জি হয়।’

এর আগে সকালে এক ভিডিও বার্তায় লুৎফুল হাবীব রুবেল তার মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দেন।

জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বলেন, একটি প্রত্যাহারপত্র হাতে পেয়েছি। পরবর্তী আইনগত কার্যক্রম নেওয়া হচ্ছে।

গত ১৫ এপ্রিল (সোমবার) জেলা নির্বাচন কার্যালয়ের সামনে গেলে একটি কালো রঙের মাইক্রোবাসে করে কয়েকজন দুর্বৃত্ত আলাউদ্দিন মুন্সিকে অপহরণ করে নিয়ে যায়। পরে দেলোয়ার হোসেন নির্বাচন অফিস থেকে নেমে আসলে তাকেও একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে নেয়। গাড়িতে তাদের মারধর করা হয়। পরে বিকেলে দেলোয়ার হোসেনের বাড়ির সামনে তাকে ফেলে দিয়ে চলে যায়।

দেলোয়ার হোসেনকে অপহরণ করে যে গাড়িতে তোলা হয় সেটি প্রতিদ্বন্দ্বী-প্রার্থী লুৎফুল হাবীব রুবেলের। পরে আহত দেলোয়ার হোসেনের ভাই বাদী হয়ে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেফতার করেন। অপহরণে ব্যবহার করা রুবেলের মাইক্রেবাসসহ দেশীয় অস্ত্র ও তার কিছু পোস্টার উদ্ধার করা হয়।

রেজাউল করিম রেজা/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।