দিনাজপুর

মোবাইলে গান শোনা নিয়ে বিতণ্ডা, স্ত্রী-সন্তানকে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:০৯ পিএম, ২১ এপ্রিল ২০২৪

দিনাজপুরের নবাবগঞ্জে স্ত্রী-সন্তানকে পিটিয়ে হত্যার দায়ে ঘাতক শহীদুল ইসলামকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২১ এপ্রিল) দুপুর দেড়টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) শাহ্ ইফতেখার আহমেদ।

এর আগে শনিবার মোবাইল ফোনে গান শোনা নিয়ে বিরক্ত হয়ে সন্তানদের গালাগালি করা নিয়ে প্রথমে স্ত্রী মর্জিনা বেগমকে (৩০) ও পরে দুই সন্তানের মাথায় বাঁশের লাঠি দিয়ে আঘাত করেন শহীদুল ইসলাম। এতে ঘটনাস্থলে মা ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে মারা যায়।

পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ জানান, আসামি শহীদুল ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য বাড়িতে এসে তার স্ত্রী-সন্তানদের কে বা কারা গুরুতর জখম করেছে মর্মে চিৎকার শুরু করেন। এ সময় এলাকাবাসী মর্জিনা বেগমকে মৃত অবস্থায় এবং দুই সন্তানকে আহত অবস্থায় উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে রাতেই তাদের রমেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে মেয়ে আফরিন জান্নাত মারা যায়।

মোবাইলে গান শোনা নিয়ে বিতণ্ডা, স্ত্রী-সন্তানকে পিটিয়ে হত্যা

এ ঘটনায় পুলিশ ঘটনার দিন রাতে শহীদুল ইসলামের সঙ্গে কথা বললে তার কথাবার্তায় অসংলগ্নতা পেয়ে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মমিনুল করিম, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার সিফাত-ই রব্বান, দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিন্নাহ-আল মামুন, বিরামপুর সার্কেল এএসপি মঞ্জুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

গ্রেফতার শহীদুল ইসলাম নবাবগঞ্জ উপজেলার হেয়াতপুর চিনিরচড়া গ্রামের সোহরাব আলীর ছেলে। এ ঘটনায় নিহত মর্জিনা বেগমের মা গোলাপী বেগম (৫০) বাদী হয়ে হত্যা মামলা করেন।

এমদাদুল হক মিলন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।