চাঁদপুর

সাবেক ইউপি সদস্য হত্যার আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২১ এপ্রিল ২০২৪

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দি ইউনিয়নের মাইজকান্দি গ্রামে সালিশি বৈঠকে সাবেক ইউপি সদস্য সুরুজ আলী প্রধান হত্যার ঘটনায় পলাতক আসামি কবির হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব।  

রোববার (২১ এপ্রিল) ভোরে র‍্যাব-৬ ও র‍্যাব-১০ যৌথ অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির মাধ্যমে যশোর জেলার অভয়নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিকেলে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এম. জে. সোহেল এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি উক্ত হত্যাকাণ্ডের সঙ্গে তার সরাসরি সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। সে হত্যার পর নিজেকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য যশোরসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিলেন। গ্রেফতার আসামি কবিরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

এর আগে মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে ওই গ্রামের পাটওয়ারী বাড়িতে মা-ছেলের সালিশি বৈঠকে কবির হোসেনকে একটি থাপ্পড় দেন নিহত সুরুজ আলী প্রধান। কবির হোসেন ক্ষিপ্ত হয়ে কিল-ঘুষি দেয় সুরুজ আলীকে। এতে ঘটনাস্থলেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বাস্থ্য পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ১৭ এপ্রিল মতলব উত্তর থানায় মামলা করেন ওই ইউপি সদস্যের স্ত্রী নুরজাহান বেগম। মামলায় আসামি করা হয় ওই গ্রামের পাটওয়ারী বাড়ির রহমত উল্লাহ পাটওয়ারী ছেলে কবির হোসেনকে।

শরীফুল ইসলাম/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।