ঝিনাইদহের পৃথক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২২ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

ঝিনাইদহে ট্রেনে কাটা পড়ে প্রকাশ কুমার (২৬) নামে এক নাপিত ও ট্রাকের ধাক্কায় লিটন হোসেন (৪৬) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

রোববার (২১ এপ্রিল) দিনগত রাত ২টার দিকে ঝিনাইদহের সুন্দরপুর স্টেশনের অদূরে প্রকাশ কুমার ট্রেনে কাটা পড়ে নিহত হন। সোমবার (২২ এপ্রিল) সকাল ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, রাতে খুলনা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামি গোয়ালন্দ ট্রেনে কাটা পড়েন। খবর পেয়ে সোমবার সকালে রেল পুলিশ তার বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে। নিহত প্রকাশ কোটচাঁদপুর পৌরসভাধীন সলেমানপুর গ্রামের দেবেন বিশ্বাসের ছেলে। তিনি কালীগঞ্জ উপজেলার কালুকালি গ্রামের মামা বাড়ি থাকেন এবং তালেশ্বর বাজারে নাপিতের কাজ করতেন।

মোবারকগঞ্জ রেলস্টেশনের মাস্টার মশিয়ার রহমান জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পওয়ার পর যশোর রেল পুলিশকে খবর দেওয়া হয়। তারা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। তবে কোন ট্রেনে কাটা পড়েছে তা বলতে পারেননি তিনি।

অপরদিকে সোমবার ভোরে আসলাম হোসেন লিটন নামে এক মোটরসাইকেল চালক বারোবাজার ফুলবাড়ি নামক স্থানে ট্রাকের ধাক্কায় নিহত হন। লিটন কালীগঞ্জ উপজেলার দুলালমুন্দিয়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে।

বারোবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলম আলী জাগো নিউজকে জানান, নিহত ব্যক্তি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

আব্দুল্লাহ আল মাসুদ/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।