যাত্রাপালায় অশ্লীল নৃত্য, বন্ধ করলেন ইউএনও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ২২ এপ্রিল ২০২৪

নেত্রকোনার মদনে লোকনাট্যের নামে যাত্রাপালার আয়োজন করে চলছিল নারীদের অশ্লীল নৃত্য। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে যাত্রাপালা বন্ধ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)।

রোববার (২১ এপ্রিল) রাতে উপজেলার কাইটাইল ইউনিয়নের বাররী বাজারে এ যাত্রাপালা অনুষ্ঠিত হয়। লোকনাট্যের অনুমোদন নিয়ে বলাকা শিল্পগোষ্ঠী নামের একটি সংগঠন যাত্রাপালার আয়োজন করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বলাকা শিল্পগোষ্ঠীর আবেদনের পরিপ্রেক্ষিতে মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের বাররী বাজারে লোকনাট্যের অনুমোদন দেয় প্রশাসন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) থেকে এ অনুষ্ঠান শুরু হয়। কিন্তু লোকনাট্যের নামে চলছিল নারীদের অশ্লীল নৃত্য। এর আড়ালে চলছিল জুয়া ও মাদকের ছড়াছড়ি। খবর পেয়ে রোববার রাত ১২টার দিকে অনুষ্ঠানস্থলে যান ইউএনও শাহ আলম মিয়া। যাত্রাপালার নামে অশ্লীলতার সত্যতা পেয়ে তাৎক্ষণিকভাবে অনুষ্ঠান বন্ধ করে দেন তিনি।

যাত্রাপালা বন্ধের পর থেকে গাঢাকা দেওয়ায় বলাকা শিল্পগোষ্ঠীর কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে ইউএনও শাহ আলম মিয়া বলেন, নির্ধারিত শর্তে বাররী বাজারের পাশে লোকনাট্য করবে বলে অনুমোদন নেয় বলাকা শিল্পগোষ্ঠী। শর্ত ভঙ্গ করায় অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে।

এইচ এম কামাল/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।