চাঁদপুর

সম্পত্তি লিখে না দেওয়ায় বাবাকে কুপিয়ে জখম, মাকে মারধর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ২২ এপ্রিল ২০২৪

চাঁদপুরে সম্পত্তি লিখে না দেওয়ায় বৃদ্ধ বাবা-মাকে কুপিয়ে ও পিটিয়ে আহতের অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। সোমবার (২২ এপ্রিল) দুপুরে এ ঘটনায় নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে লিখিত অভিযোগ করেন তারা।

তারা হলেন, ফজলুল হক মোল্লা (৮৫) ও সুফিয়া বেগম (৭০)। ফজলুল হক মোল্লা শহরের বঙ্গবন্ধু সড়কের মোল্লা টাওয়ারের মালিক।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে এই ঘটনায় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাখাওয়াত জামিল সৈকত এর বরাবর ছেলে মো. জাহাঙ্গীর মোল্লা (৫৫) ও তার স্ত্রী হোসনে আরা বেগম আঁখি (৩২) এর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ থেকে জানা যায়, ২০ এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে নিজের বাসায় সম্পত্তি লিখে দেওয়ার বিষয়ে দাবি তোলেন ছেলে জাহাঙ্গীর মোল্লা এবং তার স্ত্রী হোসনে আরা বেগম আঁখি। বাগবিতণ্ডার একপর্যায়ে জাহাঙ্গীর বাবাকে কুপিয়ে জখম করেন। এসময় সুফিয়া বেগমকে তার স্ত্রী আঁখি বেধড়ক মারধর করেন। পরে আহত অবস্থায় তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাখাওয়াত জামিল সৈকত বলেন, অভিযোগ পেয়ে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য চাঁদপুর সদর মডেল থানা ওসিকে পাঠানো হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, ঘটনাটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।

শরীফুল ইসলাম/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।