চাঁদপুরে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:২০ পিএম, ২২ এপ্রিল ২০২৪

চাঁদপুর সদরের পৃথক ঘটনায় লিটন গাজী (৩৪) ও আরিফ (২৬) নামে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

লিটন গাজী সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামের মৃত সিরাজ গাজীর ছেলে এবং আরিফ সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নুরুল ইসলামের ছেলে।

লিটনের শ্বাশুড়ি হাজেরা বেগম জাগো নিউজকে বলেন, সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের বড় শাহতলী গ্রামে নিজ বাড়িতে একা থাকতো লিটন। রোববার (২১ এপ্রিল) তাকে মোবাইলে বেশ কয়েকবার কল করলেও সে রিসিভ করেনি। এরপর তার বাড়িতে গিয়ে দেখতে পাই সে মাটিতে পড়ে আছে। স্থানীয় চিকিৎসককে খবর দিলে তিনি এসে লিটনকে মৃত ঘোষণা করেন। পরে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কুদ্দুস ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

চাঁদপুরে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার

অপরদিকে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহজাহান বলেন, আরিফ একজন মানসিক ভারসাম্যহীন রোগী বলে দাবি করেছেন স্বজনেরা। তিনি নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার স্ত্রী অন্তঃসত্ত্বা। এছাড়া একটি সন্তান রয়েছে। রোববার দিনগত রাতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া পৃথক দুটি অপমৃত্যুর মামলা করার পর পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

শরীফুল ইসলাম/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।