কক্সবাজারে অপহরণের দুদিন পর ৩ কিশোর উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ২৪ এপ্রিল ২০২৪

কক্সবাজারে অপহরণের দুদিন পর তিন কিশোরকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় মূলহোতাসহ দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়। বুধবার (২৪ এপ্রিল) বিকেলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম এ তথ্য জানান।

উদ্ধার হওয়া তিন কিশোর হলো- চট্টগ্রামের সাতকানিয়া কেরানীহাট দক্ষিণ ডেমশা এলাকার মো. জায়েদ (১৪), মো. রাহাত (১৪) মো. ছাদেক (১৫)। অপরদিকে আটক অপহরণকারীরা হলেন, মো. ডালিম (১৯) ও মেহেদী হাসান (১৯)।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম বলেন, অপহৃত জায়েদ দুই বন্ধু রাহাত ও ছাদেককে নিয়ে ২২ এপ্রিল সাতকানিয়া হতে কক্সবাজারে বেড়াতে যায়। একইদিন সন্ধ্যায় অপহরণকারীরা ছাদেকের বাবার ফোনে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে ছেলেকে হত্যার হুমকি দেন তারা। ছেলের কান্নার শব্দ শোনে অপহরণকারীদের কাছে ২০ হাজার দেয়। কিন্তু অপহরণকারী আরও মুক্তিপণ দাবি করে অপহৃতদের ওপর শারীরিক নির্যাতন শুরু করে।

পুলিশ আরও জানায়, এ ঘটনায় অভিভাবকদের মাঝে আতংক ছড়িয়ে পড়লে জায়েদের বাবা চট্টগ্রামের সাতকানিয়া কেরানীহাট দক্ষিণ ডেমশা এলাকার বজলুর রহমান সিকদারের ছেলে মহসীন বিষয়টি পুলিশকে মৌখিকভাবে অভিযোগ করে। পুলিশ তার অভিযোগ গ্রহণ করে ইনটেল লিড পুলিশিংয়ের মাধ্যমে অপহৃত এবং অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে পৃথক দুটি স্থানে অভিযান চালায়। পরে তাদের আটক করা সম্ভব হয়। উদ্ধার করা হয় অপহৃত তিন শিশুকে।

সায়ীদ আলমগীর/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।