উখিয়ায় বাসা থেকে এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৮:১৯ এএম, ১৬ মে ২০২৪

কক্সবাজারের উখিয়ায় ভাড়া বাসা থেকে এক এনজিও কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ মে) রাত সাড়ে ১০টায় উপজেলার রত্নাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিমরত্না ঝাউতলা এলাকার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত এনজিও কর্মী আবদুল্লাহ আল মাসুদ (২৩) কক্সবাজারের মহেশখালী উপজেলার বড় মহেশখালীর ফকিরাঘোনা এলাকার মো. শফির ছেলে। তিনি রোহিঙ্গা ক্যাম্পে সেবারত ‘এনআরসি’ এনজিওর শিক্ষা প্রকল্পে শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিন অফিস শেষে সন্ধ্যা হলে তার বাসার সামনের লাইট জ্বালিয়ে দিতেন এবং বাসার পাশের একটি নলকূপ থেকে পানি নিতে আসতেন তিনি। কিন্তু বুধবার সন্ধ্যায় তার বাসার সামনে অন্ধকার থাকলে বাড়ির মালিক তার দরজায় কড়া নাড়েন। কোনো সাড়াশব্দ না পাওয়ায় জানালা দিয়ে উঁকি দিতেই চেয়ার উপর তাকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। অবস্থা দেখে মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন জানান, খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ সম্পর্কে জানা যাবে।

সায়ীদ আলমগীর/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।