কক্সবাজার

পাহাড়-সমুদ্রে ৭২ ঘণ্টা অভিযান, ৫ অস্ত্র কারবারি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ১৭ মে ২০২৪

কক্সবাজারের উখিয়া ও টেকনাফে ৭২ ঘণ্টার পৃথক অভিযানে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র জব্দ করেছে পুলিশ। এসময় এক নারীসহ পাঁচ অস্ত্র কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মাহফুজুল ইসলাম।

গ্রেফতাররা হলেন, উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মাদারবনিয়া এলাকার ছৈয়দের ছেলে মোস্তাক আহম্মদ (৩৭), তার স্ত্রী লতিফা আক্তার (৩৪), মহেশখালী উপজেলার বড় মহেশখালী এলাকার আনজু মিয়ার ছেলে রবিউল আলম (২৮), মাদারবনিয়া এলাকার মৃত নুর নবীর ছেলে আবুল কাশেম প্রকাশ মনিয়া (৩৮), মহেশখালী নতুনবাজার শুক্করিয়াপাড়ার মৃত আবুল কাশেমের ছেলে বেল্লাল হোসেন (৩৮)।

পাহাড়-সমুদ্রে ৭২ ঘণ্টা অভিযান, ৫ অস্ত্র কারবারি গ্রেফতার

মাহফুজুল ইসলাম জানান, বুধবার (১৫ মে) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের উখিয়ার জালিয়াপালংয়ের মাদারবনিয়া ও টেকনাফের শামলাপুরের পাহাড়-সমুদ্রে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে একটি জি থ্রি রাইফেল, দুটি ওয়ান শুটারগান এলজি, ২৪টি গুলির খোসা, ৯২ রাউন্ড গুলি জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতার মোস্তাক ও রবিউলের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ ছয়টি পরোয়ানাসহ মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

সায়ীদ আলমগীর/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।