জমি নিয়ে বিরোধে শিক্ষককে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ১৭ মে ২০২৪

ময়মনসিংহের ফুলপুরে সাজ্জাত হোসেন কামাল (৫৫) নামের এক শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৭ মে) সকালে উপজেলার বওলা ইউনিয়নের পুরানগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাত হোসেন কামাল ধোবাউড়া উপজেলার গোয়াতলা রঘুরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কয়েকদিন ধরে জমি নিয়ে চাচা আবুল খায়ের, চাচাতো ভাই জাকারিয়া ও মহিবুল্লার সঙ্গে বিরোধ চলছিল সাজ্জাত হোসেনের। আজ সকালে সেচ পাম্প দিয়ে নিজ পুকুর থেকে পানি জমিতে নেওয়ার সময় ভাতিজা ও ভাইয়ের স্ত্রী তাকে বাধা দেন। এসময় কথা-কাটাকাটির একপর্যায়ে তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন ভাইয়ের স্ত্রী ও ভাতিজারা। এতে মাটিতে লুটিয়ে পড়েন কামাল।

একপর্যায়ে তার গলা চেপে ধরেন তারা। এতে শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা সালাম ফকির বাদী হয়ে মামলা করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে।

মঞ্জুরুল ইসলাম/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।