জনগণ ঐক্যবদ্ধ না হলে দেশকে বাঁচানো যাবে না: এ্যানি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ১২:১০ পিএম, ১৮ মে ২০২৪

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, দেশের অর্থনীতি এখন চরম পর্যায়ে। সাধারণ মানুষের হাতে টাকা নেই, ব্যাংকে টাকা নেই। সুতরাং সরকারের বিরুদ্ধে এখনো যদি জনগণ ঐক্যবদ্ধ না হয় তাহলে দেশকে বাঁচানো যাবে না।

শনিবার (১৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুরে উপজেলা নির্বাচনকে বর্জনের লিফলেট বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, লিফলেট বিতরণের মাধ্যমে আমরা জনগণকে বুঝিয়ে দেব উপজেলা নির্বাচন প্রহসন, কারচুপি ও দুর্নীতির। এ নির্বাচন ক্ষমতায় টিকে থাকার জন্য। এ নির্বাচন করে ক্ষমতায় থেকে তারা (আওয়ামী লীগ) লুটপাট ছাড়া আর কিছু করবে না। লাখও কোটি টাকা তারা বিদেশে পাচার করেছে।

তিনি আরও বলেন, ভোট বর্জন কর্মসূচিতে মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবে। কারণ দেশে ফ্যাসিবাদি ও কর্তৃত্ববাদী শাসক ক্ষমতায় আছে। এরা জনগণের ম্যান্ডেট ও ভোট নিয়ে ক্ষমতায় আসেনি। ৭ জানুয়ারির নির্বাচনে মানুষ অংশগ্রহণ করেনি। ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনেও মানুষের উপস্থিতি ছিলো না। আগামি ২১ ও ২৯ মে নির্বাচনেও মানুষ অংশগ্রহণ করবে না। কারণ এসব নির্বাচন অর্থবহ নয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, লক্ষ্মীপুর পৌর বিএনপির আহ্বায়ক মাহবুবুর রহমান লিটন, সদস্য সচিব অধ্যাপক নিজাম উদ্দিন, চন্দ্রগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাচ্চু, জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

কাজল কায়েস/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।