দিনাজপুর মেডিকেলে অভিযান, তিন নারীসহ আটক ২১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ১৯ মে ২০২৪

দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে তিন নারীসহ ২১ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ১১জন রিপ্রেজেন্টেটিভ ও ১০ জন দালাল। রোববার (১৯ মে) সকাল থেকে টানা সাড়ে ৫ ঘণ্টা অভিযান চালিয়ে তাদের আটক রা হয়।

এদের মধ্যে ১১ রিপ্রেজেন্টেটিভকে মেডিকেলে ভিজিটের নিয়ম কানুন মেনে চলবেন মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

দিনাজপুর মেডিকেলে অভিযান, তিন নারীসহ আটক ২১

এ নিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুম বলেন, দীর্ঘদিন থেকে চিকিৎসার জন্য আসা রোগী ও স্বজনদের দালালরা হয়রানী করছে মর্মে সংবাদ পেয়ে আসছিলাম। প্রায় দেড়-দুই মাস থেকে আমরা দালালদের বিষয়ে তথ্য সংগ্রহ শুরু করি। সংগৃহীত তথ্যের ভিত্তিতে রোববার দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান শুরু করি। আমরা তিন নারীসহ ২১ জনকে আটক করি। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। সব তথ্যপ্রমাণের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দিনাজপুর মেডিকেলে অভিযান, তিন নারীসহ আটক ২১

বিকেলে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, হাসপাতালে নির্দেশনা রয়েছে শনিবার ও মঙ্গলবার রিপ্রেজেন্টেটিভরা ডাক্তার ভিজিট করতে পারবেন। কিন্তু তারা সেই নির্দেশরা না মেনে প্রতিনিয়ত হাসপাতালে ভিজিটে যান। আটকদের মধ্যে ১১জন রিপ্রেজেন্টেটিভ রয়েছে। ওই ১১ জন রিপ্রেজেন্টেটিভকে মেডিকেলে ভিজিট করাসহ সকল নিয়ম নিয়ম কানুন মেনে চলবেন মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বাকি ১০ দালালকে জিজ্ঞাসাবাদ চলছে।

এমদাদুল হক মিলন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।