শাশুড়ির অত্যাচার সহ্য করতে না পেরে বিষপান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ১০:০২ পিএম, ২০ মে ২০২৪

নেত্রকোনার দুর্গাপুরে শাশুড়ির অত্যাচার সহ্য করতে না পেরে বিষপানে সাথী আক্তার (৩৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

সোমবার (২০ মে) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে দুপুরে স্বামীর বসতবাড়ি দুর্গাপুর পৌর শহরের দক্ষিণ ভবানীপুর এলাকায় বিষপানের ঘটনা ঘটে।

অভিযুক্ত শাশুড়ির নাম জরিনা খাতুন। নিহত সাথী আক্তার দক্ষিণ ভবানীপুর এলাকার হোসেন আলীর স্ত্রী। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, জমি-সংক্রান্ত ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে সাথী আক্তারকে অত্যাচার করে আসছিলেন শাশুড়ি জরিনা খাতুন। বিভিন্ন সময় মারধরও করতেন। এসব সহ্য করতে না পেরে থানায় অভিযোগ করেন সাথী আক্তার। এরপর অত্যাচার আরও বেড়ে যায়। আজ দুপুরে শাশুড়ি ও দেবর গালমন্দ করলে একপর্যায়ে বিষপান করেন সাথী। পরে স্বামী ও সন্তানরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাথী আক্তারের মেয়ে সেলিনা আক্তার বলেন, ‘দাদির অত্যাচার যন্ত্রণা সহ্য না করতে পেরে বিষপান করেছে আমার মা।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. তানজিরুল ইসলাম রায়হান বলেন, হাসপাতালে আনার পর চিকিৎসা শুরুর পরপরই মারা যান ওই নারী।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ছলিম উদ্দিন বলেন, মরদেহের সুরতহাল করা হচ্ছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

এইচ এম কামাল/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।