লক্ষ্মীপুরে পিকআপের ধাক্কায় বিপণন কর্মকর্তার মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:২৪ এএম, ২১ মে ২০২৪

 

লক্ষ্মীপুরে পিকআপভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বিপণন (মার্কেটিং) কর্মকর্তা সিরাজুল ইসলাম সিরাজের (৪২) মৃত্যু হয়েছে।

নিহত সিরাজ সদর উপজেলার টুমচর ইউনিয়নের কালিরচর গ্রামের নুরুল আমিন ড্রাইভারের ছেলে। তিনি সোলার গ্রুপ ও ব্লিং বিপণন কর্মকর্তা ছিলেন।

সোমবার (২০ মে) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের সটকা সাঁকো এলাকায় লক্ষ্মীপুর-রামগতি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় কমলনগর থেকে সিরাজ মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এসময় ঘটনাস্থল পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী পিকআপ মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে সিরাজ ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নিজাম ভূঁইয়া বলেন, নিহতের মরদেহ সদর হাসপাতালে রয়েছে। পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

কে কে/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।