দিনাজপুরে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী

বিএনপির ভোটবর্জন কর্মসূচিকে জনগণ বর্জন করেছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১২:৪২ পিএম, ২১ মে ২০২৪

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ভোটকেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন দিনাজপুর- ২ আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার (২১ মে) সকাল ৯টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌর এলাকার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

ভোট প্রদান শেষে প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী সাংবাদিকদের বলেন, ভোটার উপস্থিতি খুবই ভালো। মানুষের আগ্রহ আছে। কয়েকদিন যাবত যে প্রচারণা, তাতে মানুষের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। অনেক প্রার্থী। চেয়ারম্যান ছাড়াও ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আছেন। তারা ভোটারদের ঘরে ঘরে গেছেন। তবে কথা হচ্ছে এই সময় প্রচণ্ড গরম, বৃষ্টিও হচ্ছে। এরমধ্যেও প্রচারণা ভালো হয়েছে। ভোট দেওয়ার জন্য খুবই সুন্দর পরিবেশ।

বিএনপির ভোটবর্জন কর্মসূচিকে জনগণ বর্জন করেছে

তিনি বলেন, সবচেয়ে বড় কথা, ভোটকেন্দ্র দখল করা, ভোটে কারচুপি বা অনৈতিক যে কাজকর্ম ছিল সেগুলো হারিয়ে যাচ্ছে। চলমান ভোটগুলো দেখছি, তার সবচেয়ে বড় অর্জন হচ্ছে এইটা। মানুষ এই জায়গাগুলো পছন্দ করছে না, প্রতিদ্বন্দ্বী প্রার্থীরাও এসবের মধ্যে নেই। প্রার্থীরা ভোটারদের কাছে যাচ্ছেন। ভোটাররা যাকে ভালো মনে করবেন, তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দেবো। এটাই প্রাধনমন্ত্রী দেশের মানুষকে বলেছিলেন। আর এখন সেটাই হচ্ছে।

তিনি বলেন, বিএনপি এখন ভোটবর্জন শুধু না, দেশবিরোধী কর্মকাণ্ডে জড়িত। তাদের ভোটবর্জন কর্মসূচিকে জনগণ বর্জন করেছে।

এ সময় সেতাবগঞ্জ পৌর মেয়র মো. আসলামসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এমদাদুল হক মিলন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।