লক্ষ্মীপুরে ঝড়ে ঘর ভেঙে স্কুলছাত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ২৭ মে ২০২৪
ফাইল ছবি

লক্ষ্মীপুরের রামগঞ্জে ঘূর্ণিঝড় রিমালে ঘরচাপা পড়ে পুষ্প (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২৭ মে) বিকেলে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চাঙ্গিরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। এসময় ঘরে থাকা ওই শিশুর নানী হোসনোয়ারা বেগমও আহত হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত পুষ্প উপজেলার চন্ডিপুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী।

স্থানীয় লোকজন জানিয়েছেন, ঘটনার সময় ঝড়ে হাওয়ার সঙ্গে বৃষ্টি হচ্ছিল। হঠাৎ লুতা বেপারীর টিনসেট ঘর ভেঙে পড়ে। এতে লুতা বেপারীর স্ত্রী হোসনেয়ারা বেগম, নাতি পুষ্প চাপা পড়েন। পরে আশপাশের লোকজন পুষ্পকে মৃত অবস্থায় এবং হোসেনোয়ারাকে আহত অবস্থায় উদ্ধার করেন।

চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল ইসলাম সুমন বলেন, ঘটনাটি মর্মান্তিক। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। নিহত স্কুলছাত্রী তার নানার বাড়িতে থাকতো।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন ইসলাম জাগো নিউজকে বলেন, ঘরচাপা পড়ে শিশু নিহতের ঘটনাটি জেনেছি। আহতের চিকিৎসা চলছে। পরিবারটিকে আর্থিক সহযোগিতা করা হবে।

কাজল কায়েস/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।