সাতক্ষীরা

প্রতিবন্ধী তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ১১ জুন ২০২৪

সাতক্ষীরার দেবহাটায় এক বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় এক যুবক ও দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ জুন) ভোরে দেবহাটা উপজেলার কুলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গেফতাররা হলেন, দেবহাটা উপজেলার উত্তর কুলিয়ার আব্দুল আলিম কারিকরের ছেলে আব্দুল করিম (১৯)। অভিযুক্ত কিশোররাও একই গ্রামের বাসিন্দা।

ভিকটিমের মামা জানান, অভিযুক্ত কিশোররা আগে থেকেই তার প্রতিবন্ধী ভাগ্নিকে চিনতেন। তারা পরস্পর যোগসাজশে রোববার রাতে শ্রীরামপুর থেকে তার ভাগ্নিকে কৌশলে ডেকে কয়েক কিলোমিটার দূরে দেবহাটা উপজেলার উত্তর কুলিয়ার জনৈক বাসিত চৌধুরীর নির্মাণাধীন খামারের পাশে নিয়ে যায়। পরে তাকে রাতভর সংঘবদ্ধ ধর্ষণ করে ফেলে রেখে যায়। সারারাত নিখোঁজ থাকার পরদিন দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয়দের সহায়তায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন স্বজনরা। পরে ভিকটিমের জবানবন্দি মোতাবেক তার মা বাদী হয়ে দেবহাটা থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহমুদ হোসেন জাগো নিউজকে বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। তিন কিশোরকে গ্রেফতার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিম তরুণীকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হবে।

আহসানুর রহমান রাজীব/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।