চাঁদপুরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:০১ পিএম, ১৪ জুন ২০২৪

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরে ডুবে ফাইজা (৮) ও ওমর ফারুক (৬) নামে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুন) দুপুরে উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়নের কীর্তনখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

ফাইজা ও ওমর ফারুক ওই গ্রামের কামাল হোসেনের ছেলে। ফাইজা স্থানীয় মাদরাসায় তৃতীয় শ্রেণিতে ও ওমর ফারুক প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়তো।

শিশুদের বাবা কামাল হোসেনের বন্ধু তুহিন হায়দার জানান, দুপুরে সবার অগোচরে শিশু দুটি বাড়ির পুকুরে নেমে নিখোঁজ হয়। পরে দুই শিশুকে পুকুরের পানি থেকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফারহানা হোসেন বলেন, দুই শিশুকে হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, কোনো ধরনের অভিযোগ না থাকায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শরীফুল ইসলাম/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।