শুরু হচ্ছে গৃহায়ন, নির্মাণ উপকরণ প্রযুক্তি প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪১ পিএম, ২১ ডিসেম্বর ২০১৭

কৃষিবান্ধব, পরিবেশবান্ধব দুর্যোগ সহনীয় ও টেকসই এবং সর্বোপরী জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে নির্মাণ প্রযুক্তি ও উপকরণ সমাহার নিয়ে শুরু হতে যাচ্ছে গৃহায়ন, নির্মাণ উপকরণ ও প্রযুক্তি প্রদর্শনী।

আগামী ১৫ থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত পাঁচ দিনব্যাপী এ প্রদর্শনীর আয়োজন করেছে হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট। সেই সঙ্গে থাকবে সেমিনারও। প্রদর্শনীটি ক্যাম্পাস ১২০/৩ দারুস সালাম (কল্যাণপুরে) অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার আসন্ন প্রদর্শনী সম্পর্কে জানাতে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, পাঁচ দিনব্যাপী গৃহায়ন, নির্মাণ উপকরণ- প্রযুক্তি প্রদর্শনী এবং সেমিনার প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

প্রদর্শনীতে অংশগ্রহণ করবে বিল্ডিং ম্যাটেরিয়ালস ইন্ড্রাস্টি, কনস্ট্রাকশন ফার্ম, রিয়েল এস্টেট, ডেভেলপার, সেফটি অ্যান্ড সিকিউরিটি, স্টিল ম্যাটেরিয়ালস, সিমেন্ট ইন্ডাস্ট্রি, অটো ব্রিকস, পেইন্ট, টাইলস অ্যান্ড ফিটিংস, ফার্নিচার, ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্স আইটেম, লিফট, জেনারেটর, বিশ্ববিদ্যালয়, এনজিও, ব্যাংক অ্যান্ড ফাইনান্সসিয়াল ইনস্টিটিউটসহ বিভিন্ন প্রতিষ্ঠান।

কৃষিবান্ধব, পরিবেশবান্ধব দুর্যোগ সহনীয় ও টেকসই এবং সর্বোপরী জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে নির্মাণ প্রযুক্তি ও উপকরণ সমাহার নিয়ে শুরু হতে যাচ্ছে গৃহায়ন, নির্মাণ উপকরণ ও প্রযুক্তি প্রদর্শনী মূলত এই মেলার উদ্দেশ্য বলে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠিতব্য আয়োজনটির মিডিয়া পার্টনার জাগো নিউজ, জাগো এফএম, এটিএন বাংলা, সমকাল। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হাউজিং অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউটের পরিচালক মোহম্মাদ আবু সাদেক পিইঞ্জ, গ্রিনবিজ অ্যাডপয়েন্টের প্রধান নির্বাহী আফতাব বিন তাজিম।

এএস/এমআরএম/আইআই

আপনার মতামত লিখুন :