মোটরসাইকেল কিনলে ১০ হাজার টাকা ছাড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ১৬ জানুয়ারি ২০১৮

 

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় কম মূল্যে আকর্ষণীয় ডিজাইনের মোটরসাইকেল বিক্রি করছে রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান এটলাস বাংলাদেশ লিমিটেড। সাতটি মডেলের মোটরসাইকেলে মেলার ক্রেতাদের জন্য প্রতিষ্ঠানটি দিয়েছে ১০ হাজার টাকা ক্যাশব্যাক অফার।

রাজধানীর শেরেবাংলা নগরে মাসব্যাপী ২৩তম বাণিজ্য মেলায় বাংলাদেশ স্ট্রিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং কর্পোরেশনের সংরক্ষিত ৩ নম্বর প্যাভিলিয়নে (আরপি-৩) পাওয়া যাচ্ছে এ মোটরসাইকেল।

মেলায় দায়িত্বে থাকা প্রতিষ্ঠানটির বিপণন বিভাগের ম্যানেজার মো. মিজানুর রহমান বলেন, আধুনিক প্রযুক্তিতে তৈরি এটলাস-জংশন ব্র্যান্ডের মোটরসাইকেল দেখতে সুন্দর, দামও কম। সাধারণ ক্রেতাদের সাশ্রয়ী মূল্যে ভালো পণ্য দিতে এটলাস জংশন ব্র্যান্ডের সাতটি মডেলের মোটরসাইকেল বাজারজাত করছে। সব বয়সী ও ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে ৮০ থেকে ১৫০ সিসির মোটরসাইকেল বিক্রি হচ্ছে ৭৬ হাজার থেকে সর্বোচ্চ এক লাখ ৭৩ হাজার ৫০০ টাকায়। বিভিন্ন যন্ত্রাংশ অত্যন্ত সুলভমূল্যে সরবরাহসহ প্রতিটি মোটরসাইকেলে তিন বছরের ওয়ারেন্টি থাকছে।

মেলা উপলক্ষে ৮০ সিসির মোটরসাইকেল বিক্রি হচ্ছে ৭৬ হাজার টাকায়, ১০০ সিসি এক লাখ ২০ হাজার টাকা, ১১০ সিসির দুটি মডেলের মোটরসাইকেল বিক্রি হচ্ছে এক লাখ সাড়ে ১২ হাজার টাকা এবং ১২৫ সিসির বিক্রি হচ্ছে এক লাখ ৪০ হাজার টাকায়। সেলফ স্টার্ট, ইলেক্ট্রিক সিডিআই ইগনেশন সিস্টেম, সর্বোচ্চ ৯০ কিলোমিটার গতির সম্পূর্ণ সিঙ্গেল সিলিন্ডার এবং এয়ার কুল্ড ইঞ্জিনের জিএস ১৫০-৫৮ মডেলের ১৫০ সিসি মোটরসাইকেলটির দাম পড়বে এক লাখ ৭৩ হাজার ৫০০ টাকা। এছাড়া সর্বোচ্চ ১২০ কিলোমিটার গতির ১৫০ সিসির জি-ওয়ান মডেলের মোটরসাইকেলটির দাম এক লাখ ৭৩ হাজার ৫০০ টাকা।

মেলায় পল্টন থেকে আসা রিপন নামের এক দর্শনার্থী বলেন, ঢাকার যে অবস্থা মোটরসাইকেল ছাড়া চলে না। তাই একটি বাইক কিনবো বলে বিভিন্ন জায়গায় দরদামের খোঁজ নিচ্ছি। মেলায় এটলাসের মোটরসাইকেল দেখলাম। তারা ১০ হাজার টাকা ছাড় দিয়েছে। ১২৫ সিসির বাইকটা পছন্দ হয়েছে। পরে এসে কিনবো।

সংরক্ষিত এ প্যাভিলিয়নে মিতসুবিশি ব্র্যান্ডের বিলাসবহুল গাড়ি বিক্রি করছে দেশের একমাত্র রাষ্ট্রায়ত্ত গাড়ি সংযোজনকারী প্রতিষ্ঠান প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড। মেলা উপলক্ষে ৩০ লাখ টাকা পর্যন্ত ছাড় দিয়েছে প্রতিষ্ঠানটি। এছাড়া ন্যাশনাল টিউবস লিমিটেডের বিভিন্ন ধরনের পাইপ ও সোর্ড ব্লেড বিক্রি ও প্রদর্শন হচ্ছে। ১০ থেকে ১০০ টাকা ছাড়ে টিউবলাইট ও এনার্জি সেভিং বাল্ব বিক্রি করছে ইস্টার্ন টিউবস লিমিটেড।

এসআই/এমএআর/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]