রংপুরে ‘রেইনবো পেইন্টস’ এর শোরুম উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:২০ পিএম, ০৮ এপ্রিল ২০১৮

দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের জনপ্রিয় রঙয়ের ব্র্যান্ড ‘রেইনবো’ রংপুরে একটি শোরুম চালু করেছে। সম্প্রতি আরএফএল-এর ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল রংপুর শহরের বেদ পট্টি এলাকায় শোরুমটি উদ্বোধন করেন।

শোরুমে রেইনবো ব্র্যান্ডের ইন্টেরিয়র-এক্সটেরিয়র, কার পেইন্টস, মেরিন পেইন্টস, রোড মার্কিং পেইন্টস, হ্যামার পেইন্টস, উড ও ফ্লোর কোটিং, পেইন্টস রোলার, ব্রাশ, থিনারসহ বিভিন্ন হার্ডওয়্যার সামগ্রী রয়েছে। এছাড়া রয়েছে রেইনবো কালার ব্যাংকের মাধ্যমে পছন্দের রঙ বাছাইয়ের সুবিধা।

উদ্বোধনী অনুষ্ঠানে আরএন পাল বলেন, গুণগত মানের জন্য ‘রেইনবো পেইন্টস’ এরই মধ্যে ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। ডিলার, রিটেইলার ও ক্রেতাদের কাছে খুব সহজে সেবা পৌঁছে দিতে একমাত্র রেইনবো পেইন্টস-ই ডিলারের পাশাপাশি নিজস্ব শোরুম চালু করেছে। সারা দেশে পর্যায়ক্রমে রেইনবো পেইন্টস এর শোরুম চালু করা হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

রেইনবো পেইন্টস এর প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান, ন্যাশনাল সেলস ম্যানেজার সাজ্জাদুল আলম, রিটেইল সেলস ম্যানেজার মোহাম্মদ শাহজাহান, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার নাজমুল আকন্দসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

বর্তমানে রাজধানীসহ সারা দেশে ‘রেইনবো পেইন্টস’ এর ৬০টি শোরুম চালু রয়েছে।

জেএইচ/আরআইপি