উত্তরা ও নিকুঞ্জে ভিশন এম্পোরিয়ামের শোরুম চালু

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:০৪ পিএম, ১৯ নভেম্বর ২০১৮

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের নিজস্ব ইলেকট্রনিকস পণ্যের রিটেইল চেইন শপ ভিশন এম্পোরিয়াম রাজধানীর উত্তরা ও নিকুঞ্জে শোরুম চালু করেছে। এখানে টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, ব্লেন্ডার, কুকার, ফ্যান, আয়রনসহ যাবতীয় হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী পাওয়া যাবে।

সম্প্রতি উত্তরা-১১ নম্বর সেক্টর এবং নিকুঞ্জ-২ এ আউটলেট দুটি উদ্বোধন করেন আরএফএল গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল। এ সময় উপস্থিত ছিলেন আরএফএল রিটেইল এর চিফ অপারেটিং অফিসার রাহাত জাহান শামীম ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার মাহমুদুল হাসানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

vision1

অনুষ্ঠানে আরএন পাল জানান, ‘দেশ এগিয়ে যাচ্ছে, সেই সঙ্গে মানুষের জীবনযাত্রার মানও উন্নত হচ্ছে। আমরাও ক্রেতাদের চাহিদা পূরণ করতে অত্যাধুনিক সব ইলেকট্রনিকস পণ্য নিয়ে যাচ্ছি তাদের দ্বারপ্রান্তে। ক্রেতাদের মানসম্মত পণ্য ও সেবা দিতে দেশের বিভিন্ন স্থানে আমরা ভিশন এম্পোরিয়ামের শোরুম চালু করছি।

বর্তমানে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভিশন এম্পোরিয়ামের ১৪৮টি শোরুম চালু রয়েছে। এসব শোরুম থেকে কিস্তি সুবিধা ও ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য কিনতে পারছেন।

জেএইচ/এমএস

আপনার মতামত লিখুন :