বনশ্রীতে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮

রাজধানীর বনশ্রীতে ইউএস-বাংলার ফুটওয়্যার ব্র্যান্ড ‘ভাইব্রেন্ট’ এর শো-রুম উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি বনশ্রীর ব্লক-বি মেইন রোডে শো-রুমটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানবীর তাপস, রিটেইল অপারেশন ম্যানেজার এস এম বেনজির সাকলাইন, ইউএস-বাংলা এয়ারলাইন্সের জিএম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর) মো. কামরুল ইসলামসহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তাবৃন্দ।

রাজধানীর বিভিন্ন অঞ্চলে, বন্দরনগরী চট্টগ্রাম, চায়ের দেশ খ্যাত সিলেট ও উত্তরবঙ্গের অন্যতম জেলা বগুড়ায় ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ভাইব্রেন্টের যাত্রা শুরু করেছে। ইতোমধ্যে সারাদেশে ১০টি শো-রুম নিয়ে এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। খুব শিগগিরই ঢাকার মিরপুর ও উত্তরবঙ্গের অন্যতম শহর সৈয়দপুরে ভাইব্রেন্টের শো-রুমের কার্যক্রম শুরু করতে যাচ্ছে।

ভাইব্রেন্টের যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুমগুলোতে।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।

গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে।

বনশ্রীতে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার হিসেবে থাকছে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। বনশ্রী ভাইব্রেন্টে যোগাযোগ- বাড়ী নং- ১২, ব্লক-বি, মেইন রোড, বনশ্রী, রামপুরা, ঢাকা। ফোন- ০১৭১১৪০৬৮৭৯।

বিএ/এমএস

আপনার মতামত লিখুন :