১০ শতাংশ নগদ লভ্যাংশ দিচ্ছে এক্সিম ব্যাংক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ১৭ জুন ২০১৯

বিনিয়োগকারীদের জন্য নগদ ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করেছে বেসরকারি এক্সিম ব্যাংক। সোমবার ঢাকার রাওয়া কনভেনশন হলে ব্যাংকটির ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) এ অনুমোদন করা হয়।

২০তম বার্ষিক সাধারণ সভায় ৩১ ডিসেম্বর ২০১৮ তারিখে সমাপ্ত অর্থবছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনা করে তা অনুমোদন করা হয়।

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান, পরিচালনা পর্ষদের সদস্য মো. নজরুল ইসলাম স্বপন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ও কোম্পানি সেক্রেটারি মো. গোলাম মাহবুব প্রমুখ উপস্থিত ছিলেন।

সাধারণ সভায় উপস্থিত শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের সন্তোষজনক ও যথাযথ উত্তর প্রদান করেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

২০তম বার্ষিক সাধারণ সভায় উপস্থিত বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার বিগত বছরে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন সমস্যা থাকার পরও এক্সিম ব্যাংকের অভাবনীয় সাফল্যে সন্তোষ প্রকাশ করেন। তারা অগ্রগতির এ ধারা অব্যাহত রাখার জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সর্বাত্মক সমর্থন ও সহযোগিতার আশ্বাস দেন।

এসআই/আরএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :