আরটিআর সিরিজের নতুন বাইক নিয়ে এলো টিভিএস

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ২৩ জুলাই ২০১৯

দেশের বাজারে আরটিআর সিরিজের নতুন মোটরসাইকেল নিয়ে এসেছে টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড। জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে গতকাল (সোমবার) অ্যাপাচি আরটিআর ১৬০ রেস এডিশনের নতুন এ মোটরসাইকেলটির উদ্বোধন করা হয়।

টিভিএস বলছে, নতুন এ বাইকটিতে রয়েছে- স্পোর্টিং নতুন গ্রাফিক্স এবং থ্রি-ডি ঘোড়ার লোগো। এর নতুন ফিচারগুলোর মধ্যে রয়েছে- সামনে ফর্ক, অধিক গ্রিপের পিছনের টায়ার, নতুন স্মার্ট লুকের স্পিডোমিটার, রেক্সাইন সিট।

মোটরসাইকেলটিতে রয়েছে ১৫৯.৭ সিসি সিঙ্গেল সিলিন্ডার ৪ স্ট্রোক এয়ার কুলড পাওয়ারফুল ইঞ্জিন। পাওয়ারফুল এই ইঞ্জিন ৮০০০ আরপিএমে ১১.১২ কিলোওয়াট শক্তি উৎপাদন করতে সক্ষম। এই রেস এডিশনে সম্পূর্ণ ডিজিটাল স্পিডোমিটার ব্যবহার করা হয়েছে, যার এলইডি কালারটি নীল থেকে সাদা করা হয়েছে। এর স্বতন্ত্র সোনালি রঙের সামনের ফর্কটি হুইলবেজের সৌন্দর্য বাড়িয়ে তোলে। এই মোটরসাইকেলটিতে টিভিএসের নিজস্ব ডিজাইনের বিশেষ টায়ার ‘রিমোরা’ ব্যবহার করা হয়েছে। টায়ারে উন্নতমানের রাবারের সাথে বেশি পরিমাণ সিলিকা মেশানো হয়েছে, যা গ্রিপিং ও ব্রেকিং সক্ষমতা বাড়িয়ে দেবে কয়েকগুণ।

লঞ্চিং ইভেন্টে উপস্থিত ছিলেন টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের সিইও বিপ্লব কুমার রায়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের বিজনেস হেড মৃগেন ব্যানার্জি, হেড অব ফিন্যান্স সহদেব কুমার দাস এফসিএ, এজিএম (মার্কেটিং) মো. আশরাফুল হাসান, ন্যাশনাল সেলস ম্যানেজার আতিকুর রহমান প্রমুখ।

ঈদ উপলক্ষে অ্যাপাচি আরটিআর ১৬০ রেস এডিশনের বিশেষ মূল্য ১ লাখ ৭৪ হাজার ৯০০ টাকা এবং এটি টিভিএস অটো বাংলাদেশের সব শোরুম ও ডিলার পয়েন্টে পাওয়া যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।

এনএফ/এমএস

আপনার মতামত লিখুন :