টেস্টি ট্রিটে মজেছেন বাণিজ্য মেলার দর্শনার্থীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ১২ জানুয়ারি ২০২০

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সুস্বাদু আর বাহারি খাবারের পসরা সাজিয়েছে টেস্টি ট্রিট। চিকেন পেটিস, আলু পরোটা, চিকেন রোল, স্যান্ডউইচ, হটডগ, পিৎজা, বার্গার, সাব স্যান্ডউইচ, ডিম-খিচুড়ি সাশ্রয়ী মূল্যে বিক্রি করছে প্রতিষ্ঠানটি। এতে আকৃষ্ট হয়ে ক্রেতারাও ছুটছেন টেস্টি ট্রিটের খাবার কিনতে।

রোববার সরেজমিনে বাণিজ্য মেলায় দেখা যায়, মেলার প্রধান গেট দিয়ে প্রবেশ করে উত্তর-পশ্চিম দিকে অবস্থিত টেস্টি ট্রিটের স্টল। প্রতিষ্ঠানটির সামনে দেখা যায়, ক্রেতাদের উপচেপড়া ভিড়। ভিড় ঠেলে পছন্দের খাবার সংগ্রহ করছেন ক্রেতারা।

স্টলটি থেকে সাব স্যান্ডউইচ ক্রয় করা মারিয়া নামের একজন বলেন, টেস্টি ট্রিটের সাব স্যান্ডউইচ আমার খুব ভালো লাগে। এর দামও কম। খেতে খুবই সুস্বাদু।

আরিফুল ইসলাম নামের অপর এক দর্শনার্থী বলেন, পরিবার নিয়ে মেলায় ঘুরতে এসেছি। ঘুরতে ঘুরতে কিছুটা ক্লান্ত ও ক্ষুধার্ত হয়ে এ স্টলে এসেছি। একটি সাব স্যান্ডউইচ এবং দুটি বার্গার কিনেছি। আমার কাছে খাবারের মান বেশ ভালো মনে হয়েছে।

তিনি বলেন, মেলায় খাবারের প্রতিষ্ঠানগুলো গলাকাটা দাম রাখছে। সেখানে টেস্টি ট্রিটে অনেক কম দামে ভালো খাবার পাওয়া যাচ্ছে।

স্টলটির বিক্রয়কর্মীদের সঙ্গে কথা বলতে গেলে একজন বলেন, ভাই কথা বলার সুযোগ নেই। দেখছেন তো কী ভিড়! ক্রেতাদের এই ভিড় সামাল দিতে আমরা সবাই হিমশিম খাচ্ছি।

tasty-treat

এরপর স্টলটির এক বিক্রয়কর্মী খাবারের মেনু ও মূল্যতালিকা দেন। ওই তালিকার তথ্য অনুযায়ী, মেলা থেকে ক্রেতারা ৬০ টাকা দিয়ে ডিম-খিচুড়ি কিনতে পারছেন।

১৫০ টাকা দিয়ে পাওয়া যাচ্ছে মেক্সিকান সাব স্যান্ডউইচ। মেক্সিকান ক্লাব বার্গার বিক্রি করা হচ্ছে ১২০ টাকায়। একই দামে পাওয়া যাচ্ছে মেক্সিকান স্যান্ডউইচ।

মেক্সিকান লিটল বার্গার বিক্রি হচ্ছে ৮০ টাকায়। ৭০ টাকায় পাওয়া যাচ্ছে মেক্সিকান সাসলিক। আলু পরোটা ও চিকেন ডোনাট বিক্রি হচ্ছে ৫০ টাকা করে। ৩০ টাকায় পাওয়া যাচ্ছে চিকেন পেটিস।

এছাড়া চিকেন রোল, চিকেন স্যান্ডউইচ, মিনি পিৎজা বিক্রি হচ্ছে ৬০ টাকায়। ৭০ টাকা পিস পাওয়া যাচ্ছে ফ্রাই রোল, হটডগ, চিকেন নাগ, সসেজ ডিলাইট পিৎজা এবং রোল পিৎজা। এছাড়াও আরও বিভিন্ন ধরনের খাদ্যপণ্য বিক্রি হচ্ছে স্টলটিতে।

এমএএস/বিএ/জেআইএম