শিবচরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৬ পিএম, ২৫ জানুয়ারি ২০২০

মাদারীপুর জেলার শিবচরে সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে কার্যক্রম শুরু করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড। শনিবার (২৫ ডিসেম্বর) শিবচর বাজার খলিফা পট্টির হাসান মার্কেটে উপ-শাখার কার্যক্রম উদ্বোধন করেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি মুনির চৌধুরী, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শামসুদ্দিন খান, এনআরবিসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও এনআরবিসি ইসলামিক ব্যাংকিং উইন্ডো ‘আল আমিন’-এর প্রধান কাজী মো. তালহা, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, স্বচ্ছতা, কার্যকর সেবা এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক ব্যাকিং সেক্টরে একটি ব্যবসা বান্ধব ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হবে। এ অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে।

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমেই ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএর ফি আদায়, রেমিট্যান্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে।

গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক ‘এনআরবিসি প্লানেট’ সেবা নিয়ে আসছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে ব্যাংকের কমিউনিকেশন বিভাগের প্রধান মো. রুহুল আমিন, সাপোর্ট সার্ভিসেস অ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন, শিবচর উপ শাখার ইনচার্জ মো. আব্দুল হালিম, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসআই/আরএস/জেআইএম