সব রুটের ভাড়া ১৯৯৯ করল ইউএস-বাংলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৩ এএম, ০৩ জুন ২০২০
ফাইল ছবি

যাত্রীদের কথা বিবেচনায় নিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুরে অভ্যন্তরীণ ফ্লাইটের ভাড়া এক হাজার ৯৯৯ টাকা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বুধবার (৩ জুন) জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেন, জনগণের কথা বিবেচনায় রেখে সব রুটের ভাড়া কমানো হয়েছে। জনগণের স্বার্থে ভবিষ্যতেও এ ধরনের আরও সিদ্ধান্ত নেয়া হবে।

ঢাকা থেকে চট্টগ্রাম রুটে দৈনিক সকাল ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত চট্টগ্রামে ছয়টি, সৈয়দপুরে তিনটি ও সিলেট রুটে একটি ফ্লাইট পরিচালনা করে আসছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

এর আগে প্রথমে ঢাকা থেকে চট্টগ্রাম ও সৈয়দপুর সর্বনিম্ন ওয়ান ওয়ে ভাড়া দুই হাজার ৯৯৯ এবং সিলেটের ভাড়া তিন হাজার ২০০ টাকা নির্ধারণ করে ইউএস-বাংলা। পরে চট্টগ্রামের ভাড়া কমিয়ে এক হাজার ৯৯৯ টাকা করা হয়। এখন সব রুটের ভাড়া এক হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করল দেশের এই বেসরকারি উড়োজাহাজ সেবাদানকারী সংস্থা।

এর আগে সোমবার (১ জুন) থেকে ঢাকা-চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে ফ্লাইট চলাচলের অনুমতি দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। তবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সসহ কয়েকটি অন্য এয়ারলাইন্সের ফ্লাইট যাত্রী সংকটের কারণে বাতিল করা হয়।

করোনার প্রাদুর্ভাব এড়াতে মার্চের ২৪ তারিখ দেশের অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল বন্ধ করে বেবিচক। দীর্ঘ ৬৯ দিন পর সোমবার তিন রুটে ফ্লাইট চলাচল শুরু হয়।

এআর/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]