বাণিজ্যমেলায় আরএফএল-এর মেলামাইনে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:২৬ পিএম, ৩০ জানুয়ারি ২০২৩

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা শেষ হতে আর মাত্র একদিন বাকি। শেষ মুহূর্তে জমে উঠেছে মেলা প্রাঙ্গণ। এবার মেলায় দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ ছয়শটিরও বেশি পণ্য নিয়ে হাজির হয়েছে। এসব পণ্যে চলছে আকর্ষণীয় অফার। এদিকে আরএফএল-এর মেলামাইনে চলছে ১০ শতাংশ থেকে ৩০ শতাংশ পর্যন্ত ছাড়। এমন অফারে আরএফএল-এর প্যাভিলিয়নে ভিড় করছেন ক্রেতারা।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে বাণিজ্যমেলায় আরএফএল-এর প্যাভিলিয়নে গিয়ে এমন চিত্র চোখে পড়ে।

আরএফএল-এর প্যাভিলিয়নে মেলামাইনের মগ ১০৫ টাকা থেকে দুইশ টাকা, জগ ২৩০ টাকা থেকে এক হাজার টাকা, প্লেট ৭৫ টাকা থেকে তিনশ টাকা, ট্রে ২৬৫ টাকা থেকে ৪৯০ টাকা, রাইস বোল ৬০ টাকা থেকে ৪৯০ টাকা, ডিনার সেট এক হাজার আটশ টাকা, রাউন্ট বোল ৬০ টাকা, গার্বেজ বোল ৪২০ টাকায় বিক্রি হচ্ছে। এসব পণ্যে প্রকারভেদে ১০ শতাংশ থেকে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় চলছে।

আরও পড়ুন: বাণিজ্যমেলায় আরএফএল’র প্লাস্টিকপণ্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড়

আমরিন নামে এক গৃহিণী বলেন, মেলার শেষ সময়ে প্রত্যেকটি পণ্যে প্রচুর ছাড় থাকে। তাই বিভিন্ন জিনিসপত্র কিনতে আরএফএল-এর প্যাভিলিয়নে এসেছি। কারণ এখানে সব পণ্য পাওয়া যায়। এছাড়া আরএফএল-এর প্রত্যেকটি পণ্য টেকসই।

আরও পড়ুন: আরএফএল-এর ইজি বিল্ডে চলছে বিশেষ ছাড়

প্যাভিলিয়নটির ইনচার্জ আজিজুল ইসলাম আজিজ বলেন, এবারের মেলায় আরএফএল গ্রুপ আকর্ষণীয় মেলামাইনের পণ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছে। এসব পণ্যসামগ্রী চলছে নানা ছাড়। মেলার শুরু থেকেই আমরা ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি। আশা করছি, শেষ পর্যন্ত ক্রেতাদের এমনই সাড়া পাবো।

আরও পড়ুন: বাণিজ্যমেলায় নারীদের পণ্যসামগ্রীতে চলছে ‘আখেরি’ ছাড়

এবারের মেলায় বাংলাদেশ ছাড়াও ভারত, হংকং, তুরস্ক, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, পাকিস্তান, থাইল্যান্ড, নেপালসহ ১২টি দেশের ব্যবসায়ীরা তাদের পণ্য নিয়ে হাজির হয়েছেন। মেলায় ১৭টি বিদেশি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। মেলায় দেশ-বিদেশের মোট ৩৩১টি স্টল, প্যাভিলিয়ন ও মিনি প্যাভিলিয়ন রয়েছে।

রাশেদুল ইসলাম রাজু/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।