শেষ দিনের সন্ধ্যায় বাণিজ্যমেলায় ক্রেতাদের ঢল

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ৩১ জানুয়ারি ২০২৩

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার শেষ দিন আজ (মঙ্গলবার)। এদিন সকাল থেকে ক্রেতাদের উপস্থিতি কম থাকলেও দিন গড়ানোর সঙ্গে সঙ্গে তা বাড়তে থাকে। আর সন্ধ্যার পর ক্রেতা-দর্শনার্থীর সমাগম ছিল চোখে পড়ার মতো।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) মেলায় সরেজমিনে দেখা যায়, শেষ মুহূর্তে কেনাকাটায় ব্যস্ত সময় পার করছেন ক্রেতারা। ব্যস্ত বিক্রেতারাও। তবে দুপুরের দিকে ক্রেতাদের চাপ কম ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ক্রেতাদের ঢল নামে বাণিজ্যমেলায়।

টেস্টি ট্রিট প্যাভিলিয়ন ইনচার্জ মো. সোহাগ বলেন, মেলার প্রথম দিন থেকেই আমরা ভালো সাড়া পাচ্ছি। আশা করছি, শেষ সময় পর্যন্ত ক্রেতাদের এমন সাড়া পাবো। আমাদের খাবারের সুনাম দীর্ঘদিনের, তাই যে কোনো ভোজনরসিক মানুষ মেলায় এলে টেস্টি ট্রিটের স্বাদ না নিয়ে বাড়ি ফেরেন না।

আরও পড়ুন: শেষদিনে ফাঁকা ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা

হাতিম প্যাভিলিয়নের ইনচার্জ ওমর ফারুক বলেন, করোনার কারণে গতবার ক্রেতাদের তেমন সাড়া পাইনি। তাই কেনাবেচা কম হয়েছিল। তবে এবার বেচাবিক্রি ভালো হয়েছে। শেষ দিনেও আমরা ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছি।

আরও পড়ুন: নিকাইয়ের ওয়াশিং মেশিন কিনলে ১০ ক্রোকারিজ পণ্য ফ্রি

ভিশন শোরুমের ম্যানেজার আমিনুল ইসলাম বলেন, মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য আমরা নানা অফার দিয়েছি। মেলার প্রথম দিন থেকেই আমরা ক্রেতাদের ভালো সাড়া পেয়েছি। আজ শেষদিনেও আমাদের প্যাভিলিয়নে উপচেপড়া ভিড় রয়েছে।

আরও পড়ুন: নিকাইয়ের প্যাভিলিয়নে উপচেপড়া ভি

এবারের মেলায় বাংলাদেশ ছাড়াও ভারত, হংকং, তুরস্ক, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, পাকিস্তান, থাইল্যান্ড, নেপালসহ বিভিন্ন দেশের ব্যবসায়ীরা তাদের পণ্য নিয়ে হাজির হয়েছেন। মেলায় ১৭টি বিদেশি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। দেশ-বিদেশের মোট ৩৩১টি স্টল, প্যাভিলিয়ন ও মিনি প্যাভিলিয়ন রয়েছে। গতবার এ সংখ্যা ছিল ২২৫টি।

রাশেদুল ইসলাম রাজু/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।