বাণিজ্যমেলা

সুলভ মূল্যে খাবার দিচ্ছে টেস্টি ট্রিট, মিঠাই ও ফ্রাই বাকেট

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় দর্শনার্থীদের জন্য সুলভ মূল্যে স্বাস্থ্যকর বিভিন্ন ধরনের খাবার নিয়ে হাজির হয়েছে টেস্টি ট্রিট, মিঠাই, ফ্রাই বাকেট ও ঝটপট। মেলায় দর্শনার্থীরা এসব স্টলে বসে প্রিয়জনকে নিয়ে সুন্দর পরিবেশে দুপুরের খাবারের পাশাপাশি বিভিন্ন ধরনের ফাস্টফুড ও ফ্রোজেন খাদ্যপণ্য উপভোগ করতে পারছেন।

মেলায় দুটি স্টলের মাধ্যমে আগত দর্শনার্থীদের খাবারের সমাধান দিচ্ছে টেস্টি ট্রিট। সর্বনিম্ন ২০ টাকা থেকে সর্বোচ্চ ৫৫০ টাকার মধ্যে বিভিন্ন ধরনের খাবার উপভোগ করতে পারছেন দর্শনার্থীরা। সুন্দর পরিবেশে প্রিয়জনদের সঙ্গে নিয়ে স্বাস্থ্যকর ও মানসম্মত খাবার উপভোগের জন্য টেস্টি ট্রিটের স্টলে রাখা হয়েছে বসার বিশাল ব্যবস্থা।

Tasty-Treat-(1).jpg

বিগত বাণিজ্যমেলাগুলোতে অস্বাস্থ্যকর খাবার ও উচ্চমূল্য নিয়ে প্রায়ই ক্রেতাদের অভিযোগ লক্ষণীয় ছিল। তবে এবারের বাণিজ্যমেলায় টেস্টি ট্রিট, মিঠাই, ফ্রাই বাকেট ও ঝটপট দর্শনার্থীদের স্বস্তি দিতে আয়োজন করেছে দুপুরের বিশেষ খাবার। এর মধ্যে টেস্টি ট্রিটের স্টলে বিশেষ অফারে মাত্র ৮০ টাকায় স্পেশাল ডিম খিচুরি এবং মাত্র ৯০ টাকায় স্পেশাল পোলাও খিচুরি উপভোগ করতে পারছেন ক্রেতারা।

মেলায় মিঠাইয়ের স্টলে বসে ২৫০ টাকার মোরগ পোলাও বিশেষ অফারে মাত্র ১৮০ টাকায় উপভোগ করতে পারছেন আগত দর্শনার্থীরা। এছাড়া ১৮০ টাকার চিকেন বোল মাত্র ১৩০ টাকা ও ১০০ টাকার ডিম খিচুরি মিলছে মাত্র ৮০ টাকায়।

Tasty-Treat-(1).jpg

ফ্রাই বাকেটের স্টলেও মিলছে দুপুরের স্পেশাল লাঞ্চ। স্টলে দর্শনার্থীরা মাত্র ১৩০ থেকে ২৯৫ টাকার মধ্যে বিভিন্ন ধরনের স্পেশাল লাঞ্চ উপভোগ করতে পারছেন। এছাড়া ফাস্টফুডপ্রেমীদের জন্য ফ্রাইড চিকেন, তান্দুরি চিকেন, বার্গারসহ বিভিন্ন মজাদার খাবার পরিবেশন করছে প্রাণ গ্রুপের নতুন এই রিটেইল চেইন ‘ফ্রাই বাকেট’।

মেলায় প্রাণ-এর জনপ্রিয় হিমায়িত খাদ্যপণ্যের ব্র্যান্ড ‘ঝঁটপট’ এর স্টলে চিকেন নাগেট, মিটবল, ফ্রেঞ্চ ফ্রাই, স্পিং রোল, সিঙাড়া, সমুচাসহ বিভিন্ন ধরনের ফ্রোজেন পণ্য সরাসরি উপভোগ করতে পারছেন আগত দর্শনার্থীরা। স্টলে বেশ কিছু প্যাকেজে দর্শনার্থীদের দেওয়া হচ্ছে ২০ শতাংশ পর্যন্ত ছাড়।

Tasty-Treat-(1).jpg

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, ‘মেলায় আগত অধিকাংশ দর্শনার্থী খাবারের স্টলগুলোতে ঢুঁ মারেন এবং প্রিয়জনকে নিয়ে পছন্দের খাবার উপভোগ করেন। একটা সময় বাণিজ্যমেলায় খাবারের দাম ও মান নিয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন উঠতো। তবে ব্র্যান্ডেড প্রতিষ্ঠানগুলো সেদিকে নজর দেওয়ায় এখন মেলায় দর্শনার্থীরা স্বস্তি পাচ্ছেন।’

বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।