বাণিজ্যমেলা

সেরা প্যাভিলিয়নের স্বীকৃতি পেলো প্রাণ-আরএফএলের ২ প্রতিষ্ঠান

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

২৮তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় সেরা প্যাভিলিয়নের স্বীকৃতি পেয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএলের অঙ্গ প্রতিষ্ঠান প্রাণ এগ্রো লিমিটেড ও আরএফএল প্লাস্টিকস লিমিটেড।

আকর্ষণীয় প্যাভিলিয়ন, সেবার মাধ্যমে গ্রাহকদের প্রশংসা অর্জন ও মেলার সার্বিক সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় এ পুরস্কার দিয়েছে আয়োজনকারী সংস্থা বাণিজ্য মন্ত্রণালয় ও রপ্তানি উন্নয়ন ব্যুরো।

প্রিমিয়ার প্যাভিলিয়ন ক্যাটাগরি-বি’তে দ্বিতীয় পুরস্কার পেয়েছে আরএফএল প্লাস্টিকস লিমিটেড ও প্রিমিয়ার মিনি প্যাভিলিয়ন ক্যাটাগরিতে দ্বিতীয় পুরস্কার পেয়েছে প্রাণ এগ্রো লিমিটেড।

মঙ্গলবার রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে ডিআইটিএফ-২০২৪-এর সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

সেরা প্যাভিলিয়নের স্বীকৃতি পেলো প্রাণ-আরএফএলের ২ প্রতিষ্ঠান

প্রাণ এগ্রো’র পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং তোষন পাল এবং আরএফএল প্লাস্টিকসের পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং শফিক শাহীন।

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, প্রাণ-আরএফএল সবসময় গ্রাহকদের চাহিদাকে বিবেচনায় নিয়ে পণ্য উৎপাদন ও বাজারজাত করে। আমাদের পণ্য প্রদর্শনীর একটি বড় প্লাটফর্ম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। সে কারণে আমরা আমাদের পণ্য সামগ্রী নিয়ে বড় পরিসরে অংশগ্রহণ করে থাকি। এবারের মেলায় আমরা প্রত্যাশার চেয়ে অনেক ভালো সাড়া পেয়েছি।

জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।