ব্যাংকাসুরেন্স চুক্তি করলো মিডল্যান্ড ব্যাংক-জেনিথ লাইফ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ১৬ মে ২০২৪

মিডল্যান্ড ব্যাংক পিএলসি এবং জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি সই হয়েছে। এর ফলে মিডল্যান্ড ব্যাংকের গ্রাহকরা ব্যাংক থেকেই সরাসরি জেনিথ লাইফের সকল প্রকার জীবন ও স্বাস্থ্য বিমা সুবিধা গ্রহণ করতে পারবেন।

গুলশানে মিডল্যান্ড ব্যাংকের প্রধান কার্যালয়ে বৃহস্পতিবার (১৬ মে) এ চুক্তি সই হয়। জেনিথ লাইফের পক্ষে কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান ও মিডল্যান্ড ব্যাংকের পক্ষে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আহসান উজ জামান চুক্তিতে সই করেন।

ব্যাংকাসুরেন্স চুক্তি করলো মিডল্যান্ড ব্যাংক-জেনিথ লাইফ

এ সময় উপস্থিত ছিলেন জেনিথ লাইফের কোম্পানি সচিব আবদুর রহমান, হেড অব ব্যাংকাসুরেন্স মো. শাহাদাত হোসেন, হেড অব গ্রুপ ইন্স্যুরেন্স মো. আনোয়ার হোসেন সরকার ও হেড অব মেট্রো মো. ইমরান এবং মিডল্যান্ড ব্যাংকের হেড অব রিটেইল ডিস্ট্রিবিউশন ডিভিশন ও চিফ ব্যাংকাসুরেন্স অফিসার মো. রাশেদ আখতার, এসএভিপি (পাবলিকন রিলেশন) মো. রাশেদ আনোয়ার ও ব্যাংকাসুরেন্স ম্যানেজার খন্দকার ইমরান হোসেন প্রমুখ।

এমএএস/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।