ঠাকুরগাঁওয়ে প্রকৌশলীকে লাঞ্ছিত: ইইডিতে লিখিত অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১০ নভেম্বর ২০২২

ঠাকুরগাঁও জেলা সহকারী প্রকৌশলীকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। সম্প্রতি তার অধীনস্থ জুনিয়র সহকর্মীর কাছে লাঞ্ছিত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় বিচারের দাবিতে বৃহস্পতিবার (১০ নভেম্বর) শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে (ইইডি) লিখিত অভিযোগ করেন তিনি।

জানা যায়, ঠাকুরগাঁও জেলা নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে কর্মরত সহকারী প্রকৌশলী জয়ন্ত কুমার রায়কে শারিরীকভাবে লাঞ্ছিত করেছেন একই দপ্তরের সদরের উপ-সহকারী প্রকৌশলী মফিজুল ইসলাম। এ নিয়ে ভুক্তভোগী সহকারী প্রকৌশলী জয়ন্ত কুমার রায় নির্বাহী প্রকৌশলী ও ঢাকায় প্রধান প্রকৌশলীর কাছে আবেদন করছেন। এছাড়া ঠাকুরগাঁও সদর থানায় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করছেন তিনি।

ইইডিতে দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, উপ-সহকারী প্রকৌশলী মফিজুল ইসলাম গত ৭ নভেম্বর সকাল ১১টার পরে সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তার কক্ষে অবস্থান করছিলেন। এর মধ্যে উপ-সহকারী প্রকৌশলী মফিজুল ইসলাম ওই কক্ষে প্রবেশ করেই তার সিনিয়র, সহকারী প্রকৌশলীকে অকথ্য ভাষায় গালাগালি করে বলেন, ‘অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার হয়েছেন তা কী হয়েছে? এক্কেবারে মেরে সোয়াইয়া দিব’। এ কথা বলার সঙ্গে সঙ্গে আমার ডান বাহুর উপরে ঘুসি মারেন এবং অকথ্য ভাষায় গালাগালি করেন। এসময় সেখানে সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তাসহ অনেকে উপস্থিত ছিলেন। এছাড়াও তিনি আমাকে অফিসের বাইরে দেখে নেওয়ার হুমকি দেন বলে অভিযোগ করা হয়েছে।

এমএইচএম/আরএডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।