আসছে উবাইদুল্লাহর অনুবাদে ‘রাহে সুন্নাত’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ২১ মে ২০২৪

মহানবি হজরত মুহাম্মদের (স.) সুন্নাত ও বিদআতের পরিচয়, এ দুটির মধ্যকার পার্থক্য এবং ধর্ম নিয়ে যারা বাড়াবাড়ি করেন, তাদের মুখোশ উন্মোচন বিষয়ে গুরুত্বপূর্ণ অনুবাদ বই বাজারে আসছে শিগগির। মাওলানা সারফরাজ খান সফদারের (রহ.) মূল বইটির অনুবাদ করেছেন লেখক ও অনুবাদক মুনশি মুহাম্মদ উবাইদুল্লাহ।

‘রাহে সুন্নাত (সুন্নাতের পরিচয় ও বিদআতের ভ্রষ্টতা)’ শিরোনামে বইটি প্রকাশ করছে ইত্তিহাদ পাবলিকেশন। প্রচ্ছদ করেছেন মুহারেব মুহাম্মদ।

২৬৪ পৃষ্ঠার হার্ডকভার বইটির মুদ্রিত মূল্য রাখা হয়েছে ৪৮০ টাকা। আগামী ২৫ মে পর্যন্ত ৫৫% ছাড়ে প্রি-অর্ডার করা যাবে। ইত্তিহাদের ইনবক্স অথবা যে কোনো অনলাইন বুকশপে অর্ডার করা যাবে।

আরও পড়ুন

গল্প, ছড়া, কবিতা, মুক্তগদ্য, কলাম, প্রবন্ধ-নিবন্ধসহ সব শাখায় মুনশি মুহাম্মদ উবাইদুল্লাহর অবাধ বিচরণ। বাংলার পাশাপাশি লিখছেন আরবি, উর্দু ও হিন্দি ভাষায়। দেশের জাতীয় দৈনিক ছাড়াও ভারত, পাকিস্তানের বাংলা, হিন্দি ও উর্দু ভাষার জাতীয় দৈনিকে রাখছেন মেধার স্বাক্ষর।

প্রকাশনা প্রতিষ্ঠান লেকচার পাবলিকেশন্সের ধর্মীয় প্রকল্প ‘আজহান পাবলিকেশন্স’র কোরআন ও ধর্মীয় সৃজনশীলের বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত। তার রচিত, অনূদিত ও সম্পাদিত বইয়ের সংখ্যা ত্রিশেরও বেশি।

এসইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।