হৃত্বিকের দ্বিতীয় বিয়ের খবর গুজব

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১২ পিএম, ০৪ আগস্ট ২০১৮

বলিউডে গত সপ্তাহের সবচেয়ে আলোচিত সংবাদ ছিল বলিউড তারকা হৃত্বিক রোশনের বিয়ের খবর। গুঞ্জন রটেছিল সাবেক স্ত্রী সুজান খানকেই আবার বিয়ে করছেন তিনি। আর এমন খবরে নেট দুনিয়া ছিল তোলপাড়। তবে এমন খবরকে গুজব বলেই উড়িয়ে দিলেন হৃত্বিকের ঘনিষ্ঠ বন্ধু।

২০১৪ সালে সবাইকে অবাক করে দিয়েই বিবাহিত সম্পর্কের ইতি টানেন হৃত্বিক রোশন ও সুজান খান। তবে বিবাহিত সম্পর্কের বিচ্ছেদ হলেও হৃত্বিক সুজন সন্তানদের টানে সব সময়ই ছিলেন কাছাকাছি। প্রায়ই একসাথে ছুটি কাটাতে ও বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় তাদের। আর সে কারণেই সবাই ধারণা করেছিল যে সন্তানদের টানেই হয়তো আবারো পুরনো সম্পর্কে ফিরবেন সাবেক এই তারকা দম্পতি।

কিন্তু হৃত্বিকের বন্ধু জানান তাদের দুজনের মধ্যে এখনো পারস্পরিক শ্রদ্ধাবোধ এবং বন্ধুত্ব অটুট রয়েছে যার ফলে সন্তানদের টানেই কাছাকাছি থাকছেন তারা। এমন গুজবে হৃত্বিক সুজান দুজনেই বিব্রত বলে ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়াকে জানান তিনি।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে হৃত্বিকের নতুন ছবি ‘সুপার ৩০’। ছবিটি ভারতীয় গণিতজ্ঞ আনন্দ কুমারের বায়োপিক, কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন হৃত্বিক রোশন।

আরএএইচ/এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।